আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের সজ্জন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  সদর উপজেলা পরিষদ ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে   আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের তৃতীয় দিনের খেলা অনুষ্ঠিত  হয়েছে ।

শুক্রবার বিকেলে গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাদুর রহমান মান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার, , সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাসরিন আখতার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ  আলম খাঁ ,  সুন্দরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতু, গোবরাতলা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান তাসেম আলী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান রজ্জুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ।

 খেলায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন জাহিদ হাসান।

তৃতীয় দিনের খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন গোবরাতলা ইউনিয়ন  বনাম সুন্দরপুর ইউনিয়ন। খেলায় গোবরাতলা ইউনিয়ন  ১-০ গোলে সুন্দরপুর ইউনিয়নকে পরাজিত করে। 

খেলা শেষে করোনা প্রতিরোধে সবাইকে সচেতন করতে উপজেলা পরিষদের আয়োজনে ফ্রী মাস্ক বিতরণ, এর ব্যবহার বাল্যবিয়ে, জঙ্গিবাদ বিতরণ ও বাল্যবিবাহ সন্ত্রাসবাদের বিরুদ্ধে সচেতনতা মূলক গম্ভীরা পরিবেশন করা হয়  এবং ঘোড়দৌড় প্রতিযোগিতা করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ