আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সম্মেলন - বিশু সভাপতি দোলন সম্পাদক

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে সর্বসম্মতিক্রমে অ্যাডভোকেট সোলায়মান বিশুকে সমভাপতি ও রবিউল হক দোলনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট জাতীয়কাবাদী আইনঝীবী ফোরামের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যদে যারা স্থান পেয়েছেন তারা হলেন-সিনয়র সহ-সভাপতি মোহা. নূরুল ইসলাম সেন্টু, সহ-সভাপতি মো. তাকের আজিজ, সিনয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ তহরুল ইসলাম পিন্টু ও শেখ মো. আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোল্লা হাসান শরিফ সনি, অর্থ সম্পাদক আশিক ইকবাল সুজন, দপ্তর সম্পাদক মো. দেলোয়ার জাহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জহির জামান জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. জাকির হোসেন, মানবাধিকার বিষয়ক সম্পাদক মো. আখতার হোসেন। এ ছাড়া সদস্য পদে যারা রয়েছেন তারা হলেন, আলহাজ্ব মো. হুমায়ন রেজা, মো. ময়েজ উদ্দীন, মোহা. মাহমুদুল ইসলাম কনক, ফরিদ আহাম্মেদ জনি, মোহা. ফরহাদ হোসেন মিলন, এম. মাহবুব আলম জুয়েল, মো. এমদাদুল হক লুটু ও এম আব্দুস সালাম।

এই কমিটি ঘোষণা করেন এবং প্রধান অতিথির বক্তব্য দেন জাতীয়বাদী আইনজীবী ফোরাম, কেন্দ্রীয় কমিটির যুগ্ন আহ্বায়ক ও বিএনপির কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কাযসার কামাল। সিনিয়র আইনজীবী গোলাম কবিরের সভাপতিত্ব অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সদস্য মাহমুদুল হাসান, জাতীয়তাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য গোলাম আক্তার জাকির ও এরশাদ আলী, মাকসুদুর রহমান মাসুদ খন্দকার। সম্মেলন সঞ্চালনায় ছিলেন জেলা আইনজীবী সমিতির সেক্রেতটারী জেনারেল আকরামুল ইসলাম।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ