আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দীন জাহাঙ্গীর আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আতাহার মাসুদ উল হক ইনস্টিটিউট এর মাঠে সদর উপজেলা পরিষদ ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে   আন্ত ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার বিকেলে ঝিলিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ  আশরাফুল হক মতুর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি।

বিশেষ অতিথি  ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের নির্বাহী অফিসার নাজমুল ইসলাম সরকার, নিবার্হী অফিসারের  সহধর্মিণী ডাঃ মোহসিনা আনজুম স্মৃতি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ নাসরিন আখতার, মাসুদুল হক ইনস্টিটিউট পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট সোলায়মান বিশু, সাংবাদিক গোলাম মোস্তফা মন্টু ,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল হান্নান রজ্জুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ।

উদ্বোধনী খেলায় সঞ্চালনার দায়িত্বে ছিলেন সাবেক ফুটবলার শাহনেওয়াজ দুলাল ,মাসুদুল হক ইনস্টিটিউটের প্রধান শিক্ষক নাসিউল আলম রুবেল,

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন ঝিলিম ইউনিয়ন বনাম নারায়নপুর ইউনিয়ন। খেলায় ঝিলিম ইউনিয়ন ৪-০ গোলে নারায়নপুর ইউনিয়নকে পরাজিত করে। 

খেলা শেষে করোনা প্রতিরোধে সবাইকে সচেতন করতে মাস্ক এর ব্যবহার বাল্যবিয়ে, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে সচেতনতা মূলক গম্ভীরা পরিবেশন করা হয় ও খেলোয়ারদের মাঝে ফলজ বনজ গাছ বিতরণ করা হয়।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ