আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পরিচিত সভা অনুষ্ঠিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ নভেম্বর বুধবার রাত সাড়ে ৮ টায় জেলা শহরের একটি হোটেলে ফাউন্ডেশনের সভাপতি মোঃ রিয়াদ ফয়সালের  সভাপতিত্বে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় ফাউন্ডেশনের সভাপতি রিয়াদ ফয়সাল ও সাধারণ সম্পাদক মিনহাজ হক রনি ফাউন্ডেশনের লক্ষ,  উদ্যেশ্য ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরে বক্তব্য প্রদান করেন। ফাউন্ডেশনের সভাপতি রিয়াদ ফয়সল বলেন এ ফাউন্ডেশন মূলত পথ শিশুদের নিয়ে কাজ করে থাকেন এবং ফাউন্ডেশনের মাধ্যমে পথ শিশুদের জন্য ৯টি শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলা হয়েছে।

এ ফাউন্ডেশনটি ঢাকা হতে শুরু সমগ্র দেশব্যাপী বিস্তার লাভ করেছে। এসময় উপস্থিত ছিলেন,ফাউন্ডেশনের উপদেষ্ঠা সহকারী অধ্যাপক গোলাম ফারুক মিথুন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রায়হানুল ইসলাম লুনা, ডাক্তার নাহিদ হোসেন মুন।এছাড়াও উপস্থিত ছিলেন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের সহ-সভাপতি নাহিদুল হক, সহ-সাধারণ সম্পাদক  ওহেদুল বারী,সাংগঠনিক সম্পাদক ওমর আলী,অর্থ সম্পাদক মেরাজ হক,অফিস সম্পাদক রোকনুজ্জামান শাওন,প্রচার সম্পাদক জমশেদ আলী,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিনাউর রহমান নিপু,সদস্য রাজিব,তুহিন,নয়ন সহ অন্যরা।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ