আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে আনন্দ উৎসবের মধ্য দিয়ে বুধবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। জেলা যুবলীগের উদ্যোগে বুধবার সকালে জেলা আওয়ামীলীগ অফিসে জাতীয় পতাকা উত্তোলন, সকাল সাড়ে ১০টায় নবাবগঞ্জ  সরকারি কলেজের সামনে হতে একটি বর্ণাঢ্য র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প অর্পণ, কেক কাটা, আলোচনা  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন সাধারণ সম্পাদক আমানউল্লাহ বাবু।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য সুজাতুল  আলম কল্লোল, সদর উপজেলা যুবলীগের সভাপতি আসাফুদ্দৌলা, সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক, পৌর যুবলীগের সভাপতি রাকিবুল হাসান বিরু ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামসহ জেলা, উপজেলা, পৌর যুবলীগ নেতৃবৃন্দসহ অন্যরা।

বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা পুষ্পস্তবক অর্পণ ও কেক কাটা শেষে জেলা যুবলীগের সভাপতি সামিউল হক লিটন এর নির্দেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রেহানা, যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মুনি,  সংগঠনের সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের  শারীরিক সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ