আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

রানিহাটিতে নেতাকর্মীদের সাথে আ.লীগ নেতা আনোয়ারুল আজিমের মতবিনিময় সভা

মেহেদি হাসান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলকে বিজয়ী করতে বিভিন্ন করনীয় নিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটি ইউনিয়নের আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 বিশিষ্ট সমাজসেবক, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. আনোয়ারুল আজিমের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মো. ভিখারুল ইসলাম, সহ-সভাপতি মো. মবিন উদ্দীন বিশ্বাস, ইউপি সদস্য রবিউল ইসলাম। মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মোসাদ্দেক হোসেন স্যাম্পুল মিয়া, রানিহাটি ইউনিয়নের ৬নং ওয়ার্ড আ.লীগের প্রতিনিধি আখতার বিশ্বাস, আ.লীগ নেতা রবিউল ইসলাম রবি মেম্বার, ৭নং ওয়ার্ড প্রতিনিধি আব্দুল মান্নান, ৮নং ওয়ার্ড প্রতিনিধি ফারুক আলী, মঙলু বিশ্বাস, শহিদুল ইসলাম, আলহাজ্ব বাবর আলীসহ ইউনিয়ন আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ এর সহযোগী সংগঠনের  নেতৃবৃন্দ।  

সভায় বক্তারা বলেন, ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামীলীগ দেশের বিভিন্ন গুরুত্বপূর্ন অর্জনে সামনে থেকে  নেতৃত্ব¡ দিয়েছে। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে আমাদের দেশ। দেশের উন্নয়ন কর্মকান্ড চাপা পড়ছে আওয়ামীলীগ নেতাকর্মীদের উদাসীনতা ও বিএনপি-জামায়াতের নানা মিথ্যা অপপ্রচারের কারনে। তাই সকলে মিলে এসব অপপ্রচার রোধে আরো সচেতনভাবে কাজ করতে হবে। বক্তারা আরো বলেন, সরকারের উন্নয়নকে জনগণের কাছে পৌঁছে দিয়ে প্রধানমন্ত্রী ও তার সরকারের ভাবমূর্তি উজ্বল করতে হবে। 


মতবিনিময় সভায় আ.লীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে কাজ করার আহ্বান জানান সভার সভাপতি বিশিষ্ট সমাজসেবক, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. আনোয়ারুল আজিম। এমনকি আওয়ামীলীগ থেকে দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়ন পরিষদ থেকে সরকারের দেয়া সম্মানী ভাতা না নিয়ে তা জনগণের কল্যানে দেয়ার প্রতিশ্রুতি দেন তিনি।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ