আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় ডাবল লেন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নং ওয়ার্ডের ডা. আ. আ. ম মেসবাহুল হক বাচ্ছু ডাক্তার সড়ক (সদর হাসপাতাল হতে থানার মোড় পর্যন্ত ) ডাবল লেন রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে এ রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করেন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মইনুদ্দীন  মণ্ডল। এ উপলক্ষে  সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। 

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট একরামুল হক, প্যানেল মেয়র-১ সাইদুর রহমান, নির্বাহী প্রকৌশলী মোঃ সাদিকুল ইসলাম,  জেলা পরিষদ সদস্য আলহাজ্ব রফিকুল ইসলাম, ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর মাসুদুল ইসলাম নিখিল, ২নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান আরমান, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল বারেক, ১৩নং ওয়ার্ডের  কাউন্সিলর তসিকুল ইসলাম তসি, সংরক্ষিত নারী ১৩,১৪ ও ১৫ আসনের কাউন্সিলর আনোয়ারা খাতুন পলি, ৭,৮ ও ৯ আসনের কাইন্সলর সিদ্দিকা সিরাজুম মনিরা, সাবেক কাউন্সিলর শাখাওয়াত হোসেন শওকত, টাউন প্লানার মোঃ ইমরান হোসেন প্রমুখ। 

নির্বাহী প্রকৌশলী সাদেকুল ইসলাম জানান, এডিবি,ওএফআইডি এবং জিওবির অর্থায়নে তৃতীয় নগর পরিচালন ও অবকাঠামো উন্নতিকরণ সেক্টর ইউজিপ-৩ এর অধীন ৩য় পর্যায়ে ১ কোটি ৫৫ লাখ ১৬ হাজার ৪০৬ টাকা ব্যয়ে রাস্তাটি নির্মাণ করা হবে । 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ