আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

ইসলামপুর ইউনিয়নের জেএল ১৪৯ নং মৌজা চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় অর্ন্তভুক্ত করণের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ১৪৯নং নিমগাছি মৌজা ইসলামপুর ইউনিয়ন থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় অর্ন্তভুক্ত করণের  দাবিতে  মানববন্ধন ও জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি দেয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে চর ইসলামাবাদ এলাকাবাসীর ব্যানারে এ মাববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে এলাকাবাসী জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মাবববন্ধনে বক্তারা জানান, ১৪৯নং নিমগাছি মৌজার বাসিন্দা আমরা দীর্ঘদিন থেকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ভোটার হওয়ার পরও পৌরসভা কর্তৃপক্ষ আমাদের কোন প্রকার সুযোগ সুবিধা প্রদান করছেনা। আমাদের মৌজা ইসলামপুর ইউনিয়ন এর সাথে সংশিষ্ট হওয়ার কারনে ইউনিয়নের চেয়ারম্যান মেম্বারদের কাছে জনগনের সুযোগ সুবিধা সংক্রান্ত কোন দাবিদাওয়া   করতে গেলে পৌরসভার ভোটার হওয়ার কারনে ইসলামপুর ইউনিয়ন কোন সাহায্য সহযোগিতা করছেনা। তাই আমাদেরকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার আওতাভুক্ত করে পৌরসভার সকল সুযোগ সুবিধা দেয়া হোক। আমরা জেলা প্রশাসক স্যারকে অনুরোধ করবো  আমাদের ১৪৯নং নিমগাছি মৌজার যারা পৌরসভার ভোটার তাদেরকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অর্ন্তভুক্ত করা হোক।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম জানান,  ঐ মৌজার কিছুলোক পৌরসভার ভোটারের লিস্টে নাম রয়েছে। কিন্তু এলাকাটি পৌরসভার গেজেটভুক্ত না হওয়ায় আমরা তাদের সেবা দিতে পারছিনা। আমরা সরকারি গেজেটের আদেশ পেলে ঐসব এলাকার নাগরিকদের পৌরসভার যাবতীয় সেবা দিতে পারবো।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ