আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন ফরম নিলেন তাসেম আলী

মেহেদি হাসান

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি হতে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা বিএনপির সাংগাঠনিক সম্পাদক ও গোবরাতলা ইউনিয়ন পরিষদের বর্তমান প্যানেল চেয়ারম্যান মো. তাসেম আলী।

বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সংসদ সদস্য ও বিএনপির যুগ্ন মহাসচিব হারুনুর রশীদের সাথে সাক্ষাৎ ও মতবিনিময় সভা শেষে তিনি দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপির যুগ্ন সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নজরুল ইসলাম এবং জেলা ছাত্রদলের সাবেক সভাপতি সারোয়ার জাহানের হাত থেকে মনোনয়ন ফরম নেন গোবরাতলা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক তাসেম আলী। বিএনপির যুগ্ন মহাসচিব হারুনুর রশীদের বাসভবনের নিচে দলীয় কার্যালয় হতে মনোনয়ন ফরম সংগ্রহের সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা বিএনপির সদস্য ও ইউনিয়ন বিএনপির সাংগাঠনিক সম্পাদক সাদিকুল ইসলাম, উপজেলা বিএনপির সদস্য হাবিবুর রহমান হাবিব, মমিনুল ইসলাম, গোবরাতলা ইউনিয়ন বিএনপির ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিএনপি ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

উল্লেখ্য, সদর উপজেলার ১৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ শুরু হয়েছে গত ১ নভেম্বর থেকে। মনোনয়ন ফরম সংগ্রহ ও জমাদানের শেষ হবে আগামী ৭ নভেম্বর এবং সেদিনই চূড়ান্ত হবে কারা হবেন আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ধানের শীষের প্রার্থী। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ