আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগে যোগ দিলেন জাসদের অর্ধশত নেতাকর্মী

মেহেদি হাসান

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-জাসদের ৫০ জন নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছে চাঁপাইনবাবগঞ্জে। রোববার সকালে জেলা শহরের ওয়ালটন মোড়স্থ জেলা আওয়ামীলীগ কার্যালয়ে যোগদান অনুষ্ঠান হয়। যোগদানকৃত নেতাকর্মীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডল ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ।

জাসদ নেতাকর্মীদের আওয়ামীলীগে যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, সহ-সভাপতি মোখলেসুর রহমান, জেলা পরিষদ সদস্য ও আ.লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম, আবুল বাসারসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

এসময় বাংলাদেশ সমাজতান্ত্রিক দল-জাসদ'র চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে ৫০ জন নেতাকর্মী জাসদ হতে আওয়ামীলীগে যোগদান করেন। জেলা আ.লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ। 

আওয়ামীলীগে নবযোগদান করা জাসদ জেলা শাখার সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব বলেন, বঙ্গবন্ধুর আর্দশে অনুপ্রাণিত হয়ে দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আমরা দেশের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগে যোদ দিয়েছি। দলে নবযোগদানকৃত নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, দেশের উন্নয়ন বাধাগ্রস্ত হয় এবং সরকারের সুনাম নষ্ট হয় এমন কর্মকান্ডে যোগ দিলে দল থেকে বাদ দেয়া হবে। সকলে সরকারের উন্নয়নের অংশীদার হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ