আজ মঙ্গলবার, ১৬ই বৈশাখ ১৪৩১, ৩০শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলায় নবাগত জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ সদর উপজেলার পেশাজীবীদের সঙ্গে পরিচিতিমূলক মতবিনিময় করেছেন। বুধবার(২১ অক্টোবর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে বীরমুক্তিযোদ্ধা,সদর উপজেলার কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সাংবাদিক, বিশিষ্ট ব্যক্তি ও বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে তিনি এ মতবিনিময় করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, নবাগত জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ ।  অন্যান্যের মাঝে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন খাতুন, সিটি প্রেস ক্লাসের সভাপতি সাজেদুল হক সাজু, স্বাধীন প্রেস ক্লাবের সভাপতি ফারুক আহমেদ চৌধুরী ।

নবাগত জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জ উপজেলাসহ জেলার উন্নযনমূলক কর্মকা- গতিশীল করতে যাবতীয় পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান। এ জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।  জেলায় বাল্য বিবাহ, দুর্নীতি, মাদকের কেনাবেচা, সেবন ও পাঁচাররোধ ও জেলাকে পরিস্কার পরিচ্ছন্ন করতে চেষ্ঠা করা হবে বলে জানান।  মতবিনিময় শেষে জেলা প্রশাসক উপজেলা পরিষদ চত্বরে একটি নিম গাছের চারা রোপন করেন। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ