আজ রবিবার, ১৬ই কার্তিক ১৪২৭, ১লা নভেম্বর ২০২০

রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান ও উপ-পরিচালকের নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয় পরিদর্শন

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, রাজশাহীর চেয়ারম্যান প্রফেসর ড. মকবুল হোসেন ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক  শিক্ষা রাজশাহী অঞ্চল রাজশাহীর উপ-পরিচালক ড. শারমিন ফেরদৌস চৌধুরী নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেছেন। শনিবার দুপুরে তারা বিদ্যালয়ে এসে পৌছলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম কবীর ও ম্যানেজিং কমিটির সভাপতি ডা. দুররুল হোদা তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

 পরে   বিদ্যালয়ের বিভিন্ন ক্লাসরুম, লাইব্রেরী, বিজ্ঞান ভবনও অফিস কক্ষ পরিদর্শন করেন। পরিদর্শন শেষে বিদ্যালয়ের পরিদর্শন বহিতে মন্তব্য করেন।  এসময় রাজশাহী জেলা শিক্ষা অফিসার মোঃ নাসির উদ্দিন, জেলা শিক্ষা অফিসার মোহাম্মদ সাইফুল মালেক, মাধ্যমিক শিক্ষা অফিসার মুহা. তৌফিকুল ইসলাম,  চরমোহনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, রানীহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন, নামোশংকরবাটী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক হাসানুল মবিন, সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল হান্নান, বর্তমান সহকারী প্রধান শিক্ষক মোঃ মার্শাল উপস্থিত ছিলেন। 

এর আগে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড, রাজশাহীর চেয়ারম্যান প্রফেসর ড. মকবুল হোসেন ও মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক  শিক্ষা রাজশাহী অঞ্চল রাজশাহীর উপ-পরিচালক ড. শারমিন ফেরদৌস চৌধুরী সদর উপজেলার বাবু ডাং এলাকায় বাংলাদেশ স্কাউটস এর প্রশিক্ষন কেন্দ্র করার জন্য জায়গা পরিদর্শন করেন।  

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ