আজ রবিবার, ১৬ই কার্তিক ১৪২৭, ১লা নভেম্বর ২০২০

চাঁপাইনবাবগঞ্জে ৯৮ ভাগ পরিবার স্যানিটেশনের আওতায়

“উন্নত স্যানিটেশন নিশ্চিত করি, করোনা ভাইরাস মুক্ত জীবন গড়ি-এই প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে  জাতীয় স্যানিটেশন মাস অক্টোবর ও বিশ্ব হাত  ধোয়া দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন ও জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর এই কর্মসূচির আয়োজন করে। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। 

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উপ-পরিচালক ডা. আব্দুস সালাম। স্বাগত বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী অমিত সরকার। অমিত সরকার জানান চাঁপাইনবাবগঞ্জে ৯৭ দশমিক ৭৪ পরিবার এখন স্যানিটেশের আওতায় এসেছে। 

অন্যদিকে শতভাগ পরিবারকে স্যানিটেশনের আওতায় নিয়ে আসার জন্য করণীয় নির্ধারনের উপর গুরুত্বারোপক করেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। বক্তারা পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখা এবং বিশুদ্ধ পানি সরবরাহের  উপর গুরুত্বারোপ করে বলেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ