আজ বুধবার, ৩১শে বৈশাখ ১৪৩১, ১৫ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মেহেদি হাসান

জাতীয় শ্রমিক লীগ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

১২ অক্টোবর সোমবার সকাল ১০ টার দিকে পৌর এলাকার ২ নং ওয়ার্ডের শহীদ মনিমুল হক সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন নেতৃবৃন্দ। প্রথমে দলীয় ও জাতীয় পতাকা উত্তলন করা হয়। 

এছাড়া জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।                  

চাঁপাইনবাবগঞ্জ জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মাহবুব হাসান রিতু সভা সঞ্চালনায় ও জেলা শ্রমিক লীগ সভাপতি শহিদুল ইসলাম রানার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোখলেসুর রহমান,  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান। নাচোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক   রয়েল বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দসহ দলের অন্য নেতাকর্মীবৃন্দ। আলোচনা শেষে মোনাজাত করা হয়। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ