আজ রবিবার, ২৯শে বৈশাখ ১৪৩১, ১২ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের বিরুদ্ধে অপপ্রচার - থানায় জিডি

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন এবং সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ এর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে গত ৮ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা শাখা, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা এবং ভোলাহাট উপজেলা শাখা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয়া হয়। সদর উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে মোহা. আব্দুল আওয়াল তুষার ও ফিরোজ আশেফ স্বচ্ছ, পৌর ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ফয়সাল আহম্মেদ ও রমজান ইসলাম সোহান, ভোলাহাট উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন যথাক্রমে সুলতানুল ইসলাম বুলেট ও রিফাত হোসেন টুইংকেল।

কমিটি প্রকাশের পর থেকেই চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখার নবগঠিত কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নামে অছাত্র, মাদকাসক্ত, এবং অনুপ্রবেশকারীর অভিযোগ উঠে। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা, চাঁপাই নিউজ সহ বেশ কয়েকটি ফেক আইডি ও পেজে মিথ্যা তথ্য ও এডিটিং করা ছবি প্রচার করতে থাকে। এ বিষয়ে চাঁপাই নিউজ ডট কম এর নির্বাহী সম্পাদক সাংবাদিক মেহেদি হাসান তার ফেসবুক আইডিতে বিষয়টি পরিষ্কার করে লিখিছেন, চাঁপাই নিউজ ডট কম এর পেজের মতো করে অনুরুপ একটি পেজ খুলে মিথ্যা তথ্য ও ছবি প্রকাশ করে কেউ ফায়দা লুটের চেষ্টা করছে।

এ বিষয়ে পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহম্মেদ জানান, "আমাদের যাদেরকে নেতা বানানো হয়েছে তারা দীর্ঘদিন ধরেই ছাত্র রাজনীতিতে সম্পৃক্ত আছি। আমাদের বিরুদ্ধে যে অপপ্রচার গুলো করা হয়েছে তা ভিত্তিহীন। আমরা উপজেলা ও পৌর ছাত্রলীগের নবগঠিত কমিটির পক্ষ থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় মিথ্যা প্রচার ও ইডিটিং করা ছবির বিরুদ্ধে সাধারণ ডায়েরি করেছি। জড়িতদের বিরুদ্ধে আইনগত ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাক্তার সাইফ জামান আনন্দ জানান, চাঁপাইনবাবগঞ্জ পৌর, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও ভোলাহাট উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক ১ বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। এতে যোগ্যদের নেওয়া হয়েছে । এদের বিরুদ্ধে অপপ্রচার ভিত্তিহীন। অপপ্রচারকারীদের বিরুদ্ধে প্রমাণ পেলে সংগঠন যথাযথ ব্যবস্থা গ্রহণ করবে।


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ