আজ সোমবার, ৩০শে বৈশাখ ১৪৩১, ১৩ই মে ২০২৪

সুন্দর সমৃদ্ধ চাঁপাইনবাবগঞ্জ গড়ে তোলা হবে আমার প্রত্যয় - জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বলেছেন,  সর্বস্তরের মানুষকে সঙ্গে নিয়ে পরিচ্ছন্ন চাঁপাইনবাবগঞ্জ ‌ এ স্লোগানে একটি সুন্দর সমৃদ্ধ চাঁপাইনবাবগঞ্জ গড়ে তোলা হবে আমার প্রত্যয় । আর এটি করতে পারলেই আমার কর্ম জীবনের সবচেয়ে বড় সার্থকতা হবে। বুধবার (৭ অক্টোবর) সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে দায়িত্ব গ্রহন কালে তিনি এসব কথা বলেন। 

তিনি আরো জানান জেলার সকল যুব সমাজের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনাই উদ্বুদ্ধ করে তথ্যপ্রযুক্তিনির্ভর জনশক্তি গড়ে তোলার কথা ব্যক্ত করেন। 

যোগদানকৃত জেলা প্রশাসক মোঃ মনজুরুল হাফিজ এর আগে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের উপসচিব পদে কর্মরত ছিলেন। গত ২৭শে সেপ্টেম্বর জেলা প্রশাসক পদে জনপ্রশাসন মন্ত্রণালয় তাকে নিয়োগ প্রদান করেন। 

ঝিনাইদহ জেলার কৃতি সন্তান ঝিনাইদহের  ভাটই  মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি , কেসি কলেজ ঝিনাইদহ থেকে এইচএসসি এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে দর্শনের স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন । ২২তম বিসিএসে উত্তীর্ণ হয়ে তিনি প্রশাসন ক্যাডারের যোগদান করেন । ব্যক্তিগত জীবনে তিনি দুই মেয়ে ও এক ছেলের জনক । তার সহধর্মিণী বিসিএস শিক্ষা ক্যাডারে কর্মরত।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ