আজ মঙ্গলবার, ৩০শে বৈশাখ ১৪৩১, ১৪ই মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ পৌর নির্বাচন ১৫টি ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর নাম ঘোষণা করলেন এমপি হারুন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত আসনে কাউন্সিলর প্রার্থীর নাম ঘোষণা করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ এমপি। শনিবার বিকেলে স্বপ্নিল কমিউনিটি সেন্টারে পৌর বিএনপি সমর্থিত এসব প্রার্থীর নাম ঘোষণা করেন তিনি। চাঁপাইনবাবগঞ্জ পৌর বিএনপি আয়োজিত এক অনুষ্ঠানে এসব প্রার্থীর নাম ঘোষণা করা হয়।
পৌর বিএনপির সভাপতি অ্যাডভোকেট রবিউল হক দোলনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, পৌর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ময়েজ উদ্দিনসহ বিএনপি নেতৃবৃন্দ।

নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১নং সাধারণ ওয়ার্ডে বতর্মান কাউন্সিলর জাহাঙ্গীর কবীর, ২নং সাধারণ ওয়ার্ডে মো. ইউসুফ আলী লাভলুু, ৩নং সাধারণ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এনামুল হক, ৪নং সাধারণ ওয়ার্ডে মো. দুরুল হোদা, ৫নং সাধারণ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. আহসান হাবীব, ৬নং সাধারণ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. আব্দুল বারেক, ৭নং সাধারণ ওয়ার্ডে আব্দুল মান্নান, ৮নং সাধারণ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ময়দুল ইসলাম, ৯নং সাধারণ ওয়ার্ডে হাসান ইকবাল, ১০নং সাধারণ ওয়ার্ডে মইন উদ্দিন বিশ্বাস, ১১নং সাধারণ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মো. সাইদুর রহমান, ১২নং সাধারণ ওয়ার্ডে মো. সাইদুর রহমান, ১৩নং সাধারণ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর তসিকুল ইসলাম, ১৪নং সাধারণ ওয়ার্ডে শামীম আহমেদ ও ১৫নং সাধারণ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মাসিদুল হক নিখিলের নাম ঘোষণা করা হয়।

এছাড়া ১, ২, ৩নং সংরক্ষিত আসনে মিনা বেগম; ৪, ৫, ৬নং সংরক্ষিত আসনে মোসা. কারিমা আকতার বানু; ৭, ৮, ৯নং সংরক্ষিত আসনে বতর্মান কাউন্সিলর সিদ্দিকা সিরাজুম মনিরা; ১৩, ১৪, ১৫নং সংরক্ষিত আসনে মোসা. নার্গিস জামানের নাম ঘোষণা করা হয়। তবে ১০, ১১ ও ১২নং সংরক্ষিত আসনে কেউ দলীয় ফরম সংগ্রহ না করায় এই আসনে কারো নাম ঘোষণা করা হয়নি।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ