আজ শুক্রবার, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

বিদায়ী জেলা প্রশাসক এ জেড এম নুরুল হককে চেম্বার, এরফান গ্রুপ ও চাল কল মালিক গ্রুপের সংবর্ধনা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক এ জেড এম নুরুল হককে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি, এরফান গ্রুপ ও জেলা চাল কল মালিক গ্রুপের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

বৃহস্পতিবার বিকেলে জেলা প্রশাসক এর রুমে চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী বিদায়ী জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের হাতে পবিত্র কুরআন শরীফ, বঙ্গবন্ধুর জীবনীমূলক গ্রন্থ, মুক্তিযুদ্ধে চাঁপাইনবাবগঞ্জসহ বিভিন্ন বই ও ফুলেল শুভেচ্ছা  প্রদান করেন। 

এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক অ্যাডভোকেট লুৎফর রহমান ফিরোজ, বাহরাম আলী, উজায়ের তপন, এম কোরাইশি মিলু, শহিদুল ইসলাম শহিদ,হায়দার আলী, জেলা টাক মালিক গ্রুপের সভাপতি অ্যাডভোকেট আব্দুস সামাদ বকুল, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সচিব বঙ্কিম চন্দ্র প্রমুখ। 

চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি মোঃ এরফান আলী জানান, বিদায়ী জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের জেলায় ২ বছরের অধিক সময়ে সততা ও দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন। বর্তমান পরিস্থিতিতে চলমান কোভিড-১৯ প্রতিরোধে জীবনের ঝুকি নিয়ে মানুষের পাশে থাকা, আধুনিক সদর হাসপাতালে কোভিড ও ডেঙ্গু  ইউনিট চালু, কর্মহীন মানুষের জন্য সরকারি ত্রান, আর্থিক সহায়তা সুষ্ঠু সুন্দরভাবে বন্টর করা, জেলায় সরকারি বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন তদারকি, প্রতি বুধবার নিজ কার্যালয়ে গণশুনানীতে গরীবদের সহায়তা, গৃহহীনদের গৃহ নির্মাণকরাসহ অসংখ্যা কাজ তিনি করেছেন। আগামী কর্মস্থলসহ তার চাকুরিজীবনের  তিনি সফলাতা কামনা করেন।    

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ