আজ রবিবার, ১৫ই বৈশাখ ১৪৩১, ২৮শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে কিডনিসহ বিভিন্ন রোগে আক্রান্তদের মাঝে চেক বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জে ক্যান্সার, কিডনি ,লিভার সিরোসিস, স্টোক, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়াসহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা সহায়তা হিসেবে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 

শনিবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে  জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ চেক বিতরণ করা হয়।

 অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, উপজেলা নির্বাহি অফিসার নাজমুল ইসলাম সরকার, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজসেবা অধিদপ্তর এর অধিদপ্তরের উপ-পরিচালক মোসাঃ উম্মে কুলসুম। এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক সিরাজুমমনির আফতাবী।

বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের আর্থিক সহায়তায় জেলার মোট ১২৮ জনের মধ্যে সদর উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৪৩ জনের মধ্যে প্রত্যেকের হাতে ৫০ হাজার টাকা করে চেক তুলে দেওয়া হয়।

প্রধান অতিথি তার বক্তব্যে জানান, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবিক প্রধানমন্ত্রী সমাজের পিছিয়ে পড়া মানুষের জন্য তিনি কাজ করে যাচ্ছেন । এরই ধারাবাহিকতায় ক্যান্সার, কিডনী ,লিভার সিরোসিস ,স্ট্রোকে প্যারালাইজড ,জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগীদের মাঝে বড় এমাউন্টের আর্থিক সহায়তা দিয়ে যাচ্ছেন সারাদেশব্যাপী। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ