আজ সোমবার, ৫ই আশ্বিন ১৪২৭, ২১শে সেপ্টেম্বর ২০২০

রেলষ্টেশনে র্দুবৃত্তদের ব্লেডের আঘাতে কিশোর আহত

নিজস্ব প্রতিবেদক

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেলষ্টেশন রোডে অতর্কিত হামলা চালিয়ে ইসমাইল নামে এক কিশোরকে ব্লেড দিয়ে আঘাত করে রক্তাত্ব জখম করেছে র্দুবৃত্তরা। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। গুরুত্বর আহত কিশোর পৌর এলাকার নতুন হুজরাপুরের মো. কালামের ছেলে। আহত ইসমাইল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উসকাঠি পাড়ার মো. বাদলের ছেলে বাবু, ও মসজিদপাড়ার সেলিমের ছেলে মো. সিহাবসহ আরো ৩/৪ জন ধারালো অস্ত্র নিয়ে ইসমাইলের উপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুত্বর রক্তাত্ত জখম হয় কিশোর ইসমাইল। এক পর্যায়ে তার শাসরোধ করে হত্যারও চেষ্টা করে হামলাকরিরা। এ সময় তার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্ববৃত্তরা। পরে তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেয় হয়। তার অবস্থা আশংকাজনক হওয়ায় শনিবার তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত ইসমাইলের ভাই ইসারুল ইসলাম বাদী হয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় এজাহার দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফ্ফর হোসেন জানান, এ ঘটনায় আহত কিশোরের ভাই বাদী থানায় একটি লিখিত এজাহার দিয়েছেন। যা মামলা হিসেবে নথিভূক্ত করার প্রক্রিয়াধিন রয়েছে। একই সাথে আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ