আজ সোমবার, ৫ই আশ্বিন ১৪২৭, ২১শে সেপ্টেম্বর ২০২০

নতুন করে চাঁপাইনবাবগঞ্জে আরো ১২ জন করোনা আক্রান্ত

নতুন করে চাঁপাইনবাবগঞ্জে আরো ১২ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের মধ্যে জেলার সদর উপজেলায় ১১ ও শিবগঞ্জ উপজেলায় ১ জন রয়েছেন।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ২৯ আগস্ট নমুনাগুলো সংগ্রহ করে ৩০ আগস্ট রাজশাহী মেডিকেল কলেজের ভাইরোলজি ল্যাবে পাঠানো হয়েছিল। বৃহস্পতিবার রাতে ৫৩ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। তাদের মধ্যে সদরে ১১ ও শিবগঞ্জের ১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
সিভিল সার্জন আরো জানান, এ নিয়ে জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হলেন ৭১৬ জন। এর মধ্যে জেলা সদরে ৩৯২, শিবগঞ্জে ১৭০, গোমস্তাপুরে ৫৫, নাচোলে ৪৯ ও ভোলাহাটে ৫০ জন রয়েছেন। অপর দিকে একই সময়ের মধ্যে সুস্থ হয়ে উঠেছেন ৫৫১ জন। এর মধ্যে জেলা সদরে ২৮৮, শিবগঞ্জে ১২৫, গোমস্তাপুরে ৫৩, নাচোলে ৪৭ ও ভোলাহাট উপজেলায় ৩৮ জন রয়েছেন। জেলায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১২ জনের। এর মধ্যে সদরের ৮ জন, শিবগঞ্জের ৩ জন ও ভোলাহাটের ১ জন রয়েছেন।
উল্লেখ্য, দেশে করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার পর চাঁপাইনবাবগঞ্জে স্বাস্থ্য বিভাগ গত ৭ এপ্রিল থেকে করোনার সন্দেহভাজনদের নমুনা সংগ্রহ শুরু করে। ২০ এপ্রিল প্রথম একজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। প্রথম মৃত্যু হয় গত ১৮ জুলাই।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ