আজ বুধবার, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২২শে মে ২০২৪

মরহুম মহসিন আলী স্মৃতি ফুটবল টুর্ণামেন্টে মাষ্টারপাড়া ফুটবল দল

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ  চেম্বারের  পরিচালক মরহুম মহসিন আলী স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায়  চ্যাম্পিয়ান হয়েছে রাজারামপুর মাষ্টারমাড়া ফুটবল দল। টুর্নামেন্টে নিদিষ্ট সময়ে কোন গোল করতে না পারায় ট্রাইবেকারে রাজারামপুর সমাজ সেবা ফাউন্ডেশন ৫ গোলের মধ্যে ৪ গোল  দেয় এবং   মাষ্টারপাড়া ৫টি গোল করে চ্যাম্পিয়ান হয়। সমাপনী খেলায় মোঃ  আসগার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি থেকে  চ্যাম্পিয়ান ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন, গ্রামীণ ট্রাভেলস্ এর  চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমান। 

এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, সংরক্ষিত নারী আসনের কাউন্সিলর সিদ্দিকা সিরাজুম মনিরা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ, সমাজ সেবক শাহীন আক্তার প্রমুখ। টুর্নামেন্টের সার্বিক সহযোগিতায় ছিলেন, গ্রামীণ ট্রাভেলস্ । 


গ্রামীণ ট্রাভেলস্ এর  চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমান জানান, গ্রামীণ দীর্ঘদিন থেকেই চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন স্থানে মানুষ আর্থিক সহায়তা, করোনা পরিস্থিতিতে ত্রাণ, শীতবস্ত্র কম্বল ও   খেলাধুলায় সহযোগিতা করে আসছে। আগামীতে যেকোন খেলাধুলা সহ মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আপনাদের পাশে থাকবো।  


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ