আজ মঙ্গলবার, ১৭ই বৈশাখ ১৪৩১, ৩০শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবসে বিচার বিভাগের বিভিন্ন কর্মসূচি

মেহেদি হাসান

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করেছে চাঁপাইনবাবগঞ্জ বিচার বিভাগ। জেলা বিচার বিভাগের আয়োজনে এ উপলক্ষে কোরআন খতম, আলোচনা সভা, দোয়া মাহফিল ও এতিমখানায় খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা ও দায়রা জজ আদালত এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয় এবং জজ আদালত ভবনের নামাজ ঘরে কোরআন খতম করা হয়। এরপর ভার্চুয়াল প্লাটফর্ম ব্যবহার করে ভিডিও কনফারেন্সে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পরে জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন, জেলা ও দায়রা জজ মোহা. আদীব আলী। এসময় আরো উপস্থিত ছিলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কুমার শিপন মোদক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. রবিউল ইসলাম, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হোসেন, সহকারী জজ নিশিত রঞ্জন বিশ্বাস, জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা ভবসুন্দর পাল, সরকারি কৌশুলী (পিপি)আলহাজ্ব এ্যাড. মোহাঃ নাজমুল আজম,সাবেক(পিপি) অ্যাড. জব্দুল হকসহ আইনজীবী, জেলা ও দায়রা জজ আদালত এবং চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। দোয়া পরিচালনা করেন, সিনিয়র আইনজীবী অ্যাড. মো. আফসার আলী। দুপুরে জেলা শহরের পাঠানপাড়াস্থ আদর্শ হাফেজিয়া কেরাতিয়া মাদরাসা ও এতিমখানার অসহায়, দুস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ