আজ সোমবার, ৫ই আশ্বিন ১৪২৭, ২১শে সেপ্টেম্বর ২০২০

অশুভ শক্তিকে পরাজিত করতে সততা, সাহস ও আন্তরিকতার সঙ্গে গ্রাম পুলিশদের কাজ করতে হবে - জেলা প্রশাসক

জননিরাপত্তা রক্ষার ক্ষেত্রে অশুভ শক্তিকে পরাজিত করতে সততা, সাহস ও আন্তরিকতার সঙ্গে গ্রাম পুলিশ (দফাদার ও মহাল্লাদার ) দের কাজ করতে হবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। তিনি আরো জানান,  সরকারের উন্নয়ন কাজে এই বাহিনীকে সম্পৃক্ত করতে সরকারের পরিকল্পনার কথা জানিয়ে তিনি বলেন, আগের চেয়ে এখন গ্রাম পুলিশের অনেক উন্নয়ন হয়েছে। আগামীতে গ্রামপুলিশদের চাহিদার পেক্ষাপটে বেতন-ভাতা বৃদ্ধি, যাতায়াতের সুবিধার্থে সাইকেল অথবা মোটরসাইকেল,অবসরভাতা রেশন সুবিধা দেওয়া সহ বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা বাস্তবায়ন করবে সরকার । এক্ষেত্রে  গ্রামপুলিশদের স্মার্ট হয়ে কাজ করতে হবে । আপনারা আন্তরিকতার সঙ্গে কাজ করে যাবেন সে আশা পোষণ করছি।

বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের আয়োজনে সদর উপজেলাধীন ১৪ টি ইউনিয়নের ১৪০ জন গ্রাম পুলিশদের মাঝে পোশাক ও সরঞ্জাম বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তসিকুল  ইসলাম তসি,ভাইস চেয়ারম্যান (মহিলা ) নাসরিন খাতুন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন, আনসার-ভিডিপির প্রতিনিধি শহিদুল ইসলাম শহিদ। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ