আজ শুক্রবার, ৩০শে শ্রাবণ ১৪২৭, ১৪ই আগস্ট ২০২০

সৌদিতে করোনায় আক্রান্ত হয়ে চাঁপাইনবাবগঞ্জের এক ব্যাক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : সৌদি আরবে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন চাঁপাইনবাবগঞ্জের মো. শহীদুল ইসলাম। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের নামোশংকরবাটি উজ্জ্বলপাড়া এলাকায়। তিনি সৌদি আরবে ট্যাক্সি চালাতেন। তথ্য নিশ্চিত করেছেন মৃতের দুলাভাই সৌদি প্রবাসী মো. বকুল হোসেন।

সৌদি আরব থেকে তিনি জানান, মো. শহীদুল ইসলাম করোনাই আক্রান্ত হয়ে গত শুক্রবার সৌদি আরবের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন। শহীদুলের স্ত্রীসহ বছরের এক ছেলে বছরের এক মেয়ে রয়েছে।

বকুল হোসেন আরো জানান, সৌদি আরবে লকডাউন শুরু হলে তারা একসাথে ১০ জন তিন মাস একটি ফ্ল্যাটেই ছিলেন। যা টাকা ছিল তা দিয়ে কোনোরকমে দিন পার করেছেন। বাড়িতে কোনো টাকাপয়সা পাঠানো সম্ভব হয়নি। লকডাউন ছুটে গেলে আবার গাড়ি চালাতে শুরু করে শহীদুল। এর কিছুদিন পর তার জ্বর আসে। সেই সঙ্গে ওই ফ্ল্যাটে থাকা আরো জন জ্বরে পড়েন।

তিনি বলেন, গত ১৮ জুন তাদের সৌদি আরবের কিং ফাহাদ মিডিকেল সিটি হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে একজন গাজীপুরের, তিনি ওই হাসপাতালে গত ২০ জুন এবং চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রাজারামপুর এলাকার শহীদুল গত ১০ জুলাই দারিয়া হাসপাতালে মারা যান। অন্য দুজনের মধ্যে একজন সুস্থ হয়েছেন এবং একজন এখনো হাসপাতালে ভর্তি আছেন। বকুল হোসেন বলেন, লাশ দেশে পাঠানো সম্ভব না। সৌদিতেই তাকে দাফন করা হবে।

এদিকে রাজারামপুরে শহীদুলের বাড়িতে চলছে শোকের মাতম। স্বামীকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন তার স্ত্রী। দুই নাবালক শিশুসন্তানকে নিয়ে অথৈই সাগরে ভাসছেন তিনি। পারিবারিক সূত্রে জানা গেছে, সৌদিতে লকডাউন থাকাকালে পরিবারে কোনো টাকাপয়সা পাঠাতে পারেননি শহীদুল। এদিকে পরিবারে টাকা না পাঠাতে পারায় দুই শিশুসন্তানকে নিয়ে বিপাকে পড়েছেন শহীদুলের স্ত্রী।

চাঁপাই নিউজ ডট কমকে শহীদুলের স্ত্রী জানান, সম্পদ বলতে বাড়িটুকু ছাড়া কিছু নেই। তাও বাড়ি নির্মাণ করতে গিয়ে দেনা হয়েছে। ব্যাংকেও কোনো গচ্ছিত টাকা নেই। তিন মাস অনেক কষ্টে দিন পার করেছি। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, করোনায় স্বামীও চলে গেল। তার মুখটুকু দেখার সৌভাগ্যও হলো না। এখন এই দুই নাবালক সন্তান নিয়ে কিভাবে দিন পার করব ভেবেই পাচ্ছি না।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ