আজ সোমবার, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১, ২০শে মে ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত হিমেল মারা গেছেন

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ফিল্টেরহাটে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হিমেল রোববার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ ঘটনায় মৃতের বোন কবিতা বেগম বাদি হয়ে সদর মডেল থানায় প্রধান অসামী শরিফুলসগ ৫জনকে আসামী করে মামলা দায়ের করেছেন।

নিহত ব্যাক্তি হচ্ছে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডের নিমতলা ফকিরপাড়া এলাকার মৃত বেনু মন্ডলের ছেলে হিমেল (৩২), মামলার বিবরনে প্রকাশ, হিমেল গত শনিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে তার বন্ধুকে নিয়ে মোটর সাইকেলযোগে মহারাজপুর ফিল্টের হাটে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এসময় মহারাজপুর ইউনিয়নের আকুন্দবাড়িয়া গ্রামের আব্দুল খালেকের ছেলে শরিফুলসহ কয়েকজন হাসুয়া দিয়ে হিমেলের মাথায় ও বুকে কোপ দেয়।


এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ও অবস্থা আরো গুরুতর হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে রোববার বেলা সাড়ে ১২টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ব্যাপারে সদর মডেল থানার ওসি জিয়াউর রহমান জানান, ধারনা করা হচ্ছে ব্যাক্তিগত দ্বন্দের জেরে এ হত্যাকান্ড ঘটে থাকতে পারে। তবে আসামী গ্রেফতারে জোর প্রচেষ্ঠা অব্যাহৃত রয়েছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ