আজ শুক্রবার, ২৬শে বৈশাখ ১৪৩১, ১০ই মে ২০২৪

সদর উপজেলার আলাতুলি, শাহজাহানপুর ও চরবাগডাঙ্গা ইউনিয়নে এরফান গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

মেহেদি হাসান

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে মানুষ কমহীন হয়ে পড়েছে সেসব কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপ। এ লক্ষে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড শেষ করে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে কর্মহীন মাঝে খাদ্য সামগ্রী দেয়া শুরু হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় আলাতুলি ইউনিয়নের ১নং ওয়ার্ডের মাদ্রাসা মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, আলাতুলি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আফসারুল আলম, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নামরুম মিনাল্লাহ বাচ্ছু উপস্থিত ছিলেন।

এদিকে বেলা ১২টায় শাহজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের সামনে সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী। এসময় শাহজাহানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও শাহজাহানপুর ইউপি চেয়ারম্যান ডা. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মেহবুব আলম। অন্যদিকে দুপুর ২টায় সদর উপজেলার চরবাগডাঙ্গা ইউনিয়নের চরবাগডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক দুরুত্ব বজায় রেখে খাদ্য সামগ্রী বিতরণ এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী। এসময় সাবেক চেয়ারম্যান ও চরবাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওমর আলী, সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম উপস্থিত ছিলেন। উল্লেখ্য সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ৫ হাজার ৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর আগেও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাড়ে ৪ হাজার খাদ্য সামগ্রী দেয়া হয়।

এরফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী জানান, করোনা ভাইরাস (কোভিড-১৯)  এরফান গ্রুপ আর্ত মানবতার সেবাই সব কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে এরফান গ্রুপ ছিল এবং থাকবে। তিনি আরো জানান, করোনা পরিস্থিতি বেশিদিন স্থায়ী হলে এরফান গ্রুপ পর্যায়ক্রমে আবার খাদ্য সামগ্রী দেওয়ার সিধান্ত নিয়েছে। এছাড়াও পবিত্র মাহে রমজান, পবিত্র ঈদুল ফিতর. ঈদুল আযহা, বন্যাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে এরফান গ্রুপ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কাজ করে যাচ্ছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ