আজ সোমবার, ১৫ই বৈশাখ ১৪৩১, ২৯শে এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জ কমিউনিটি করিয়ার দেয়া খাদ্য সামগ্রী বিতরণ উপজেলা প্রশাসনের

News Desk

মেহেদি হাসান : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রশাসনের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ কমিউনিটি দক্ষিণ কোরিয়ার আয়োজনে ১০০ জন মসজিদের ইমাম, কর্মহীন নারী ও দিনমজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার সকালে জেলা পুরাতন স্টেডিয়ামে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন ও উপজেলা চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম তসি। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, মেসার্স আনোয়ার অটো রাইস মিলের পরিচালক মোঃ আনোয়ার হোসেন, চাঁপাইনবাবগঞ্জ কমিউনিটি দক্ষিণ কোরিয়া খাদ্য সামগ্রী বিতরনের সম্বনায়ক ও সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল, সাংবাদিক মেহেদি হাসান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার সি এ আব্দুল ওহাব প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার খাদ্য সামগ্রী বিতরণের পূর্বে জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলায় বসবাসরত দক্ষিণ কোরিয়া প্রবাসীরা তাদের নিজ দেশ তথা জেলার অসহায় মানুষের কথা ভেবে চাঁপাইনবাবগঞ্জ কমিউনিটি দক্ষিণ কোরিয়ার সদস্যদের কাছ থেকে টাকা তুলে এ মহাৎ উদ্যোগ নিয়েছে। তিনি দক্ষিণ কোরিয়া প্রবাসীদের সাধুবাদ জানিয়ে তাদের জন্য দোয়া করার জন্য সবাইকে আহবান জানান। 

এর আগেও  চাঁপাইনবাবগঞ্জ কমিউনিটি দক্ষিণ কোরিয়ার উদ্যোগে পৌরসভার বিভিন্ন এলাকা , সদর উপজেলার বারোঘরিয়া ও শিবগঞ্জ উপজেলার রানীহাটি এলাকায় আরো ৬শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ