আজ সোমবার, ১১ই শ্রাবণ ১৪২৮, ২৬শে জুলাই ২০২১

চাঁপাইনবাবগঞ্জে সুপারক্রিট সিমেন্টের নতুন মোড়ক উন্মোচন

লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড এর সিমেন্ট ব্র্যান্ড "সুপারক্রিট" এর নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে। সম্প্রতি ডিজিটাল প্লাটফর্মে নতুন এই মোড়ক উন্মোচন করেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা রাজেশ সুরানা। 

দেশব্যাপী উদ্বোধনের ধারাবাহিকতায়, রোববার সুপারক্রিট সিমেন্ট এর মোড়ক উন্মোচন অনুষ্ঠান হয়ে গেলো চাঁপাইনবাবগঞ্জ জেলায়। জেলার একমাত্র পরিবেশক "মেসার্স আহমেদ স্টোর্স" এর সন্ধ্যা হল মোড়স্থ অফিসে  নতুন মোড়ক এর উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেড এর রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ অঞ্চলের টেরিটরি ম্যানেজার শাহরিয়ার নাফিস, আহমেদ স্টোরস এর প্রোপাইটর কামরুল আরেফীন বুলু, আরিফুল হক, তোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন। 

বাংলাদেশের একমাত্র পোর্টল্যান্ড লাইমস্টোন সিমেন্ট "সুপারক্রিট"। ধারাবাহিক গুনগত মানের কারনে এই সিমেন্টের চাহিদা রয়েছে এবং প্রকৌশলীরা এই সিমেন্ট ব্যবহারের পরামর্শ প্রদান করে থাকেন। এই সিমেন্ট তৈরিতে প্রধান কাঁচামাল, ভারতের মেঘালয়ের নিজস্ব খনি থেকে আমদানি করে লাফার্জহোলসিম বাংলাদেশ। নিজস্ব কাঁচামাল ও সর্বাধুনিক টেস্টিং ল্যাবের কারনে গুনগতমান রক্ষায় ধারাবাহিকতা রক্ষা করতে পারছে কোম্পানিটি।  এজন্য এই সিমেন্ট এর নতুন ট্যাগলাইন " সেরা মান, সঠিক নির্মান"।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ