আজ রবিবার, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯শে মে ২০২৪

পৌর এলাকার ৪ ও ৫নং ওয়ার্ডে শীতার্তদের মাঝে মোখলেসুর রহমানের কম্বল বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার পৌর এলাকার ৪ ও ৫নং ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে মাঝে কম্বল বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও গ্রামীণ ট্রাভেলস্ এর চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমান।

 রোববার  (৭ ফেব্রæয়ারি) সকালে  দ্বারিয়াপুর হাটের সামনে  কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মটন মিয়া , ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি    মোঃ শফিকল ইসলাম,  সাধারণ সম্পাদক মোঃ নাসিম, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ প্রমুখ।

অন্যদিকে বিকেলে হরিপুর ১নং উচ্চ বিদ্যালয় মাঠে ৫নং ওয়ার্ডের সভাপতি মোঃ বাহাদুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হান্নানের সঞ্চালনায়  ৫নং ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে মাঝে কম্বল বিতরণ করেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ও গ্রামীণ ট্রাভেলস্ এর চেয়ারম্যান আলহাজ্ব মোখলেসুর রহমান। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলকউ পস্থিত ছিলেন। 

উল্লেখ্য  মোখলেসুর রহমান দীর্ঘদিন থেকে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে খাদ্য সামগ্রী, শীতবস্ত্র কম্বল, ঈদ সামগ্রীসহ বিভিন্ন ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহায়তা করে আসছেন। 




মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ