আজ বৃহঃস্পতিবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ই মে ২০২৪

সদর উপজেলার গোবরাতলা, বালিয়াডাঙ্গা ও ঝিলিম ইউনিয়নে এরফান গ্রুপের খাদ্য সামগ্রী বিতরণ

মেহেদি হাসান

করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রভাবে মানুষ কমহীন হয়ে পড়েছে সেসব কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপ। এ লক্ষে তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড শেষ করে সদর উপজেলার ১৪টি ইউনিয়নে কর্মহীন মাঝে খাদ্য সামগ্রী দেয়া শুরু করেছেন। রোববার সকাল সাড়ে ৯ টায় গোবরাতলা ইউনিয়নের মহিপুর ডিগ্রি কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এদিকে সকাল ১১টায় সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের বালিয়াডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী।

অন্যদিকে বেলা ১২টায় সদর উপজেলার ঝিলিম ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উল্লেখ্য সদর উপজেলার ১৪টি ইউনিয়নে ৫ হাজার ৪০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। এর আগেও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে সাড়ে ৪ হাজার খাদ্য সামগ্রী দেয়া হয়।

 

রফান গ্রুপের চেয়ারম্যান এরফান আলী জানান, করোনা ভাইরাস (কোভিড-১৯)  এরফান গ্রুপ আর্ত মানবতার সেবাই সব কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে এরফান গ্রুপ ছিল এবং থাকবে। তিনি আরো জানান, করোনা পরিস্থিতি বেশিদিন স্থায়ী হলে এরফান গ্রুপ পর্যায়ক্রমে আবার খাদ্য সামগ্রী দেওয়ার সিধান্ত নিয়েছে। এছাড়াও পবিত্র মাহে রমজান, পবিত্র ঈদুল ফিতর. ঈদুল আযহা, বন্যাসহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে এরফান গ্রুপ সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে কাজ করে যাচ্ছে।

তিনটি ইউনিয়নে খাদ্য বিতরণের সময় উপস্থিত ছিলেন,  চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান আজিজ, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন খাতুন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের 1নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্ছু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক বাহরাম আলী, মোঃ শহিদুল ইসলাম শহিদ, এম কোরাইশি মিলু, ব্যবসায়ী হায়দার আলী , জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমনসহ সংশিষ্ট ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক ও গণমান্য ব্যাক্তিবর্গ।  

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ