আজ শুক্রবার, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ই মে ২০২৪

জেলা প্রশাসক ও চেম্বার সভাপতির বাজার পরিদর্শন

মেহেদি হাসান

করোনা পরিস্থিতির মধ্যেও খুলে রাখা বাজারগুলোয় ঠিক মতো সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে কি না, স্বাস্থ্য বিধি মেনে চলাসহ সরকারি নির্দেশনা মেনে চলছে কি না- তা দেখার জন্য বৃষ্টির মধ্যেই বের হন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। বুধবার (২০ মে) সকাল বেলায় তাঁকে জেলা শহরের নিউ মার্কেটের মধ্যে পরিদর্শন করতে দেখা যায়।
পরিদর্শনকালে করোনা পরিস্থিতি মোকাবেলায় শতভাগ শর্ত মেনে চলার জন্য ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন-আমি যে কোনো সময় পরিদর্শনে আসবো। আপনারা নিজেরা ভালো থাকুন, অন্যকেও ভালো থাকতে সহায়তা করুন। স্বাস্থ্য বিধি মেনে চলুন। পরিদর্শনকালে দেখা গেছে কিছুটা হলেও মানুষ সামাজিক দূরত্ব বজায়় রেখে কেনাকাটা করছে।
এ-সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব রুহুল আমিন, জেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. এরফান আলী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেসুর রহমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও ব্যবসায়ী নেতৃবৃন্দ।

এদিকে সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বটতলাহাট, নতুনহাট, হরিপুর এলাকার মার্কেচগুলো পরিদর্শন করেন। পরিদর্শন শেষে তিনি জানান সামাজিক দূরত্ব বজায় না রাখার প্রবণতাই বেশি লক্ষ্য করা গেছে।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ