আজ শনিবার, ৯ই আশ্বিন ১৪২৮, ২৫শে সেপ্টেম্বর ২০২১

কল্যানপুর ফকল্যাণ্ড মোড় যুবসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বিষয়ে মতবিনিময়

শেখ হাসিনার উন্নয়ন ঘরে ঘরে গড়ে তুলো জাগরণ এই শ্লোগানকে সামনে রেখে কল্যানপুর ফকল্যাণ্ড মোড় যুবসংষে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বিষয়ে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ক্লাব চত্বরে কল্যানপুর ফকল্যাণ্ড মোড় ক্লাবের  মো. জাহাঙ্গীর আলমের  সভাপতিত্বে মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী। 

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন, শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক শামসুদ্দীন বাবলু, চাঁপাইনবাবগঞ্জ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু,  সদর উপজেলা যুবলীগের সভাপতি মোঃ আসাফুদ্দৌলা। 

প্রধান অতিথি তার বক্তব্যে জানান, অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ স্বল্পোন্নত দেশ (এলডিসি) থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণ ঘটেছে।    রুপকল্প ২০২১ বাস্তবায়ন  এটি একটি বড় অর্জন। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে যা সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও উল্লেখযোগ্য সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশকে দ্রুত উন্নয়নের পথে নিয়ে এসেছে।বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকার শিক্ষা,স্বাস্থ্য, শিল্প উন্নয়ন, নারী ও শিশুর উন্নয়নে অর্জন, বয়স্ক বিধবা ভাতা দেওয়ার রেকর্ড, পদ্মা ব্রিজ ,মেট্রোরেল, সামাজিক নিরাপত্তার, ভূমি ব্যবস্থার উন্নয়ন, মন্দা মোকাবেলায় সাফল্যসহ সারাদেশে ব্যাপক উন্নয়ন করেছে।  বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বাংলাদেশ আওয়ামী লীগের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে রাজনীতি করার আহ্বান জানান। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ