শিবগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শতাধিক ককটেল বিস্ফোরণ আহত-৩, ককটেল উদ্ধার ৬

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আধিপত্য বিস্তার নিয়ে শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটনা ঘটেছে। এঘটনায় ৩জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১ জনের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার সকালে শিবগঞ্জ পৌরসভার মরদানা-আইয়ুব বাজার এলাকায় এ ঘটনা ঘটে। 

কবজি বিচ্ছিন্ন হওয়া ব্যক্তি বিরাহিমপুর মহল্লার ইমতিয়াজের ছেলে রবিউল ইসলাম (৩৫)। অপর দুই আহত ব্যক্তি হলেন- মর্দানা মহল্লার কেটু মড়লের ছেলে আমিনুল হক (৩৫) ও বিরাহিমপুর মহল্লার জোবদুলের ছেলে বাবু (৩৪)। ঘটনার পর থেকে এলাকাজুড়ে আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয়রা জানায় পূর্ব শত্রুতার জের ধরে আওয়ামী লীগের আব্দুল হক গ্রুপ ও ইসামাইল গ্রুপের লোকজন মধ্যে সোমবার ভোর থেকে শতাধিক ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনার পর থেকে এলাকাজুড়ে আতঙ্ক সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনী সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শিবগঞ্জ থানার ওসি গোলাম কিবরিয়া বলেন, মর্দানায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় দুপক্ষের লোকজন ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ৩জন। এরমধ্যে একজনের হাতের কব্জি বিচ্ছিন্ন হলে, তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, এই ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষই অভিযোগ দেয়নি। কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে ৬টি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে। 

কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।