পাঠানপাড়ায় দুর্ধর্ষ চুরি-গৃহবধুকে কুপিয়ে ৩ লাখ টাকার মালামাল নিয়ে লাপাত্তা

মেহেদি হাসান

রান্না ঘরের গ্যাস ফ্যান ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে গৃহবধুকে কুপিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ২ লাখ ৮৫হাজার টাকার মালামাল নিয়ে  গেছে দুইজন দুর্বৃত্ত। তাদের ধারালো অস্ত্রের আঘাতে ওই গৃহবধুর হাতের আঙুলের রগ কেঠে গেছে। বর্তমানে তাকে রাজশাহী  মেডিকলে কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা শেষ করে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে।

ঘটনাটি ঘটেছে রোববার (৭ জুলাই) ভোর ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ  পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া মহল্লার দুরুল  হোদার বাড়িতে। জানা  গেছে,  রোববার  ভোর ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ  পৌর এলাকার পশ্চিম পাঠানাপাড়া মহল্লার দুরুল  হোদার বাড়ির রান্না ঘরের গ্যাস ফ্যান  ভেঙ্গে দুইজন অজ্ঞাত ব্যক্তি বাড়িতে প্রবেশ করে। পরে দুরুল  হোদার  মেয়ের ঘর  থেকে ২টি  মোবাইল  ফোন  নেয়ার পর ঘরের আলমারির মালামাল তছনছ করে  সেখানে থাকা নগদ ৬৫হাজার টাকা নিয়ে  নেয়। এরপর তারা  পুত্রবধূর ঘরে ঢুকে ধারালো অস্ত্র দিয়ে তাকে জিম্মী করে এবং মারধর করে তার স্বর্ণালংকার নিলে তিনি তাদের বাধা প্রদান করেন। এসময় ওই গৃহবধু ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন। পরে দুর  চোর নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ২লাখ ৮৫হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় সদর থানায় অভিযোগ দায়ের করেছে গৃহকর্তাা দুরুল  হোদা। এব্যাপারে সদর থানার ওসি  মেহেদী হাসান জানান, তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে  সেটি আসলেই চুরির ঘটনা না নাকি অন্য কিছু তা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।