চাঁপাই চিত্র পত্রিকা অফিসে দুর্বৃত্তদের ককটেল হামলা

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় দৈনিক চাঁপাই চিত্রঅফিসে ককটেল হামলার ঘটনা ঘটেছে। শনিবার গভীর রাতে কোন এক সময় দুর্বৃত্তরা পত্রিকা অফিসটির ছাদে ককটেল ছুড়ে মারে। ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছেন।

চাঁপাই চিত্রের সম্পাদক কামাল উদ্দিন জানান,  শনিবার গভীর রাতে পত্রিকার কাজ শেষ করে তিনিসহ প্রত্রিকায় কর্মরত সবাই প্রায় রাত সাড়ে ১০ টার দিকে বাসায় যান। পরে নাইটগার্ডের মাধ্যমে ককটেল হামলা বিষয়টি জানতে পেরে পুলিশকে জানিয়েছিলেন। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে নিয়ে যায়।

কারা এ ঘটনা ঘটিয়ে থাকতে পরে, এমন প্রশ্নে পত্রিকাটির সম্পাদক বলেন,স্থানীয় দৈনিক হিসাবে আমরা সবধরনের সংবাদই প্রকাশের চেষ্টা করে আসছি। সংবাদ মূল্য থাকলে আমরা সংবাদ প্রকাশে পিছু পা হয় না। সে যেই হোক না কেন। আমরা আশা করি পুলিশ অপরাধীকে খুজে বের করবে।

এ বিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর জাহান জানান, শনিবার রাত আনুমানিক দেড়টার দিকে  এই বিস্ফোরনের ঘটনা ঘটেছে। তবে এটা ককটেল তা নিশ্চিত হওয়া যায়নি। তবে বারুদের গন্ধ পাওয়া গেলেও ককটেলের স্পি­ন্টার ছড়িড়ে ছিটিয়ে পড়ে থাকতে দেখা যায়নি। কোন দূস্কৃতিকারী ভীতি ছড়াতে এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি জানার পর আমরা ৫ মিনিটের মধ্যেই ঘটনাস্থলে গিয়েছি, আলামত সংগ্রহ করা হয়েছে। আমরা ঘটনাটি গুরুত্ব সহকারে দেখছি।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে রোববার সন্ধ্যা ৭টায় জরুরী সভা আহ্বান কথা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শহীদুল হুদা অলক। তিনি এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।