চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১০,১১,ও ১২নং ওয়ার্ডে এরফান গ্রুপের ঈদ সামগ্রী ও খাদ্যসহায়তা বিতরণ

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপের আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলীর নিজস্ব অর্থায়নে চাঁপাইনবাবগঞ্জ  পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নের করোনায় কর্মহীন ২০ হাজার দরিদ্র পরিবারকে  ঈদ সামগ্রী ও খাদ্য সহায়তা দিচ্ছে এরফান গ্রুপ।

সোমবার (১২জুলাই) বিকেলে ১০ নম্বর ওয়ার্ডের নামোশংকরবাটি উচ্চ  বিদ্যালয়, ১১নং ওয়ার্ডের   ভাদু পণ্ডিতের স্কুলে ও ১২ নাম্বার ওয়ার্ডের চরমোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে ১৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেন এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোঃ এরফান আলী ।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্যামেরামান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজিজুর রহমান, জেলা আওয়ামী লীগের শিল্প বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী শামুদ্দিন বাবলু,  জেলা আওয়ামী লীগের সদস্য শহীদুল হুদা অলক, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন , ভোলাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াছিন আলী শাহ, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল  , সাবেক কাউন্সিলর শরিফা খাতুন  বেবী, চেম্বারের পরিচালক , এম কোরাইশি মিলু,  হায়দার আলী, খাদ্য সামগ্রী বিতরণ এর সমন্বয়ে কারী নাসরুম মিনাল্লাহ বাচ্চু। অনুষ্ঠান সঞ্চালনা করেন   জেলা আওয়ামী লীগের সদস্য শাহজালাল শাহীন।

খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এরফান আলী বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে গতবছরও আমি খাদ্য সহায়তা দিয়েছি এবং এবারও দিচ্ছি।  এবং আগামীতেও খাদ্য সহায়তা দিয়ে থাকবো। করোনা ওপ্রতিরোধে আপনাদেরকে সবসময় সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে মুখে মাস্ক পড়তে হবে । খাদ্য সহায়তার মধ্যে ছিল চাল, আটা, আলু, মসুর ডাল, লাচ্চা সেমাইও চিনি।

কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।