চিকিৎসা সামগ্রীর পর ২০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন জারা জাবীন মাহবুব

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে করোনা চিকিৎসার জন্য বিভিন্ন চিকিৎসা সামগ্রী দেওয়ার পর আবারও ২০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন জেলা আওয়ামীলীগের সদস্য এবং এপেক্স ডেটা ম্যানেজমেন্ট এ্যান্ড আইটি'র কান্ট্রি ডিরেক্টর ও সিইও জারা জাবীন মাহবুব। সোমবার  (২১ জুন) দুপুরে হাসপাতাল কর্তৃপক্ষের নিকট এসব চিকিৎসা সামগ্রী তুলে দেয়া হয়। আওয়ামীলীগ নেত্রী জারা জাবীন মাহবুবের পক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন "হেল্প চাঁপাই"-এর স্বেচ্ছাসেবকরা । 

হাসপাতালের পক্ষে চিকিৎসা সামগ্রী গ্রহণ করেন,  সিভিল সার্জন ডা. জাহিদ  চৌধুরী, ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুমিনুল হক,  আবাসিক মেডিকেল আরএমও) ডা. নাদিম সরকার। 

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন-বিএমএ জেলা  শাখার সভাপতি ও চাঁপাইনবাবগঞ্জের আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. দুরুল হুদা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন। 

ডা. দুরুল হুদা জানান, আ.লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী কাইয়ুম রেজা চৌধুরীর কন্যা জারা মাহবুব চাঁপাইনবাবগঞ্জ জেলার করোনা রোগীদের সাহায্যার্থে এসব ঔষধ সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন। তিনি আমাকে আরো জানিয়েছেন আগামীতেও সদর হাসপাতালসহ জেলার যেকোনো সমস্যা ও সম্ভাবনায় তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর পাশে থাকবেন।

স্বেচ্ছাসেবী সংগঠন "হেল্প চাঁপাই"-এর স্বেচ্ছাসেবক ও প্রধান সংগঠক জিলহাজ্ব বিশ্বাস জানান, প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে হাসপাতাল কর্তৃপক্ষের চাহিদা অনুযায়ী চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান ও আওয়ামীলীগ নেত্রী জারা জাবীন মাহবুব প্রাথমিকভাবে এসব চিকিৎসা সামগ্রী প্রদান করেছেন আবারো তিনি আজকে ২০টি অক্সিজেন সিলিন্ডার দিলেন । হাসপাতালের চাহিদা নিয়ে আরও চিকিৎসা সামগ্রী প্রদান করার পরিকল্পনা রয়েছে তার। এর আগে করোনা প্রতিরোধক ৯৯৮ পিস ইনজেকশন, ১০০ পিস ক্যাপসুল, অক্সিজেন টিউব ৫০০ পিস, অক্সিজেন ফেস মাস্ক ৫০০ পিস ও ৫০০ পিস হাইফ্লো মাস্ক। 

সিলিন্ডার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বেচ্ছাসেবী সংগঠন "হেল্প চাঁপাই"-এর স্বেচ্ছাসেবক জিলহাজ্ব বিশ্বাস, মিনহাজুর রহমান শান্ত, হাসানুজ্জামান রাফি, জাহিদ হাসান রহিত, তুষার, সাদিক আশিকসহ অন্যান্যরা। 





কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।