এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয়-এর ৯ম একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা অনুষ্ঠিত

মেহেদি হাসান

এক্সিম ব্যাংক কৃষি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ (ইবিএইউবি)-এর ৯ম একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভা ভার্চুয়াল প্লাটফর্ম জুম-এর মাধ্যমে অনুষ্ঠিত হয়। জুন ১৩, সোমবার উক্ত সভা দু’টিতে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. এবিএম রাশেদুল হাসান।

এ সময় অন্যান্য সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্ট্রিজ এর সম্মানিত চেয়ারম্যান ও সিন্ডিকেট সদস্য মোঃ নজরুল ইসলাম মজুমদার; বোর্ড অব ট্রাস্ট্রিজ ও সিন্ডিকেট-এর সম্মানিত সদস্য মোঃ নজরুল ইসলাম স্বপন; বোর্ড অব ট্রাস্ট্রিজ ও একাডেমিক কাউন্সিল-এর সম্মানিত সদস্য একেএম নুরুল ফজল বুলবুল; বোর্ড অব ট্রাস্ট্রিজ ও একাডেমিক কাউন্সিল-এর সম্মানিত সদস্য মোহাম্মদ আব্দুল্লাহ্; বোর্ড অব ট্রাস্ট্রিজ এবং সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিল- এর সম্মানিত সদস্য ও এক্সিম ব্যাংক লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

শিক্ষামন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও সম্মানিত সিন্ডিকেট সদস্য এ.কে.এম. আফতাব হোসেন প্রামানিক; সিন্ডিকেট কর্তৃক মনোনীত একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ সেকান্দার খান ও অধ্যাপক মানসুর উদ্দিন আহমেদ; বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক মনোনীত সম্মানিত সিন্ডিকেট সদস্য ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক প্রফেসর ড. মোঃ ইলিয়াস হোসাইন; সম্মানিত সিন্ডিকেট সদস্য এবং অত্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার (অঃদাঃ) ও পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ শাহরিয়ার কবির; সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য এবং কৃষি বিভাগের প্রধান ড. আশরাফুল আরিফ; একাডেমিক কাউন্সিলের সদস্য ব্যবসায় প্রশাসন বিভাগের এস.এম. ফরিদুল ইসলাম; একাডেমিক কাউন্সিলের সদস্য ও আইন বিভাগের প্রধান মোঃ এনামুল হক; একাডেমিক কাউন্সিলের সদস্য ও কৃষি অর্থনীতি বিভাগের প্রধান মেহেনাজ আফসার এবং সিন্ডিকেট ও একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য সচিব কৃষি অনুষদের ডীন ও রেজিস্ট্রার (অ.দা.) ড. মোঃ দেলোয়ার হোসেন।

কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।