১৪নং ধাইনগর ইউনিয়নে চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মতিউর রহমান মতির মতবিনিময়

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১৪নং ধাইনগর ইউনিয়নে  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ হতে নৌকার  মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ মতিউর রহমান মতি  শুক্রবার বিকেলে বামুন গ্রামে তার নিজ বাড়িতে নগর ইউনিয়নের সর্বস্তরের মানুষের সাথে মতবিনিময় করেছেন।  

মতবিনিময় সভায় ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের ৬নং ওয়ার্ডের  সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক রেজাউল করিম এডু , জয়নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও ৭নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবুল হায়াত বাবু  , ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,৬নং  ওয়ার্ডের প্রচার সম্পাদক  মোঃ আব্দুল মান্নান , আব্দুর রশিদ মাস্টার, মোঃ রুস্তম আলী, আব্দুস সাত্তার গোলাম কবীর,  তাবজুল মন্ডলসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী  মোঃ মতিউর রহমান মতি জানান, ধাইনগর ইউনিয়নকে একটি মাদক , সন্ত্রাস , দুর্নীতিমুক্ত ইউনিয়ন গড়তে তিনি আগামী নির্বাচনে  নৌকা প্রতীক পেলে  ভোট করবেন। তিনি নির্বাচিত হলে ধাইনগর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিনত করবেন। যেখানে থাকবেনা কোন স্বজনপ্রীতি, দলীয় হানাহানি সবাইকে নিয়ে তিনি একটি সুন্দর ইউনিয়ন গড়ে তুলবে। তিনি সবার দোয়া প্রার্থী।  

কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।