ঈদুল আযহা উপলক্ষে শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি তারিক-ই -নুর জামাল ও সাধারণ সম্পাদক শফিকুল ইসলামের শুভেচ্ছা

মেহেদি হাসান

১ আগষ্ট ত্যাগের উৎসব নিয়ে আসছে পবিত্র ঈদুল আজহা। সেই উপলক্ষ্যে শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতি, চাঁপাইনবাবগঞ্জ এর সভাপতি ও নয়ানশুকা আর.কে. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাঃ তারিক-ই -নুর জামাল এবং সাধারণ সম্পাদক ও আজাইপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোহাঃ শফিকুল ইসলাম অত্র সমিতির সকল শিক্ষক-কর্মচারী ও তাদের পরিবার, শিক্ষা পরিবারের সকলকে এবং সর্বপরি সকল মসলিম উম্মাদের প্রতি ঈদের শুভেচ্ছা ও মোবারক জানিয়েছেন।

সভাপতি ও সাধারণ সম্পাদক এক যৌথ বার্তায় বলেছেন, এই পবিত্র ঈদুল আজহায় কোরবানীর মাধ্যমে কু-প্রবৃত্তি দুর হয়ে সকলের মধ্যে সঞ্চারিত হোক আত্নত্যাগের মানসিকতা, পরস্পরের মধ্যে গড়ে উঠুক সহিষ্ণুতা, সহমর্মিতা, ত্যাগ ও ভাতৃত্ববোধ এবং আপনাদের ঈদ হোক দীনি আমেজে আনন্দময়, বয়ে আনুক আপনাদের সুখ- সমৃদ্ধি এবং পরস্পরের প্রতি সম্প্রীতি ও সৌহার্দ পূর্ণ সম্পর্ক।

 মহান আল্লাহর নৈকট্য লাভের উদ্দেশ্যে আত্নোৎসর্গ করে সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, লোভ-ক্রোধ কে পরিহার করে আত্ন নিবেদিত হয়ে মনের গভীরে আল্লাহর প্রতি অগাধ ভালবাসায় নিশ্চয় বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস কভিট-১৯ চির বিদায় নিবে ইনশাল্লাহ।

মোহাঃ তারিক-ই -নুর জামাল 

সভাপতি

   মোহাঃ শফিকুল ইসলাম

সাধারণ সম্পাদক 

শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতি, চাঁপাইনবাবগঞ্জ


কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।