চাঁপাইনবাবগঞ্জে করোনায় প্রাণ গেল আরো ১ জনের জেলায় মোট মৃত্যু-৫

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শওকত আরা নামের ৭০ বছরের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের নামোশংকরবাটি মন্ডলপাড়া মহল্লার আজহার উদ্দিনের স্ত্রী। গত রবিবার রাত ৮টার দিকে উন্নত চিকিৎসার জন্য বাড়ি থেকে রাজশাহী নেবার পথে তার মৃত্যু হয়।
চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, গত ২২ জুলাই শওকত আরার নমূনা নেয়া হয় এবং গত ২৪ জুলাই নমুনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জে ২ নারীসহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গেল ৫ জনের। এদের মধ্যে ৩ জন সদরের ও ২ জন শিবগঞ্জের বাসিন্দা। মৃতদের ৩ জন মৃত্যুর পর শনাক্ত হন বলে সিভিল সার্জন জানান।
সিভিল সার্জন আরও জানান, এ ছাড়া গত রবিবার সন্ধ্যায় সদর হাসপাতালে শহরের মসজিদপাড়া মহল্লার মজিবুর রহমানের ছেলে মোখলেসুর রহমান (৬০) নামে একজন চিকিৎসার জন্য আসেন। তিনি করোনা উপসর্গ ছাড়াও ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, ক্রনিক লিভার ডিজিজ ও রক্তশূন্যতার রোগী ছিলেন। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কিন্তু রাজশাহীতে শয্যা না পেয়ে রাতেই চাঁপাইনবাবগঞ্জ ফেরৎ আসেন এবং হাসপাতালের করোনা ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়। এরপর রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার নমূনা সংগ্রহ করা হয়েছে বলে সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান।

কপিরাইট © চাঁপাই নিউজ ডট কম ২০২৪ । সর্বসত্ব সংরক্ষিত।