আজ শুক্রবার, ৩০শে শ্রাবণ ১৪২৭, ১৪ই আগস্ট ২০২০

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র গুলিসহ ২ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার গোপালপুর ব্রীজের পাশে সাদ্দাম হোসেনের আমবাগানে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১ টি ম্যাগজিন ও ২ রাউন্ড পিস্তলের গুলিসহ ২ জন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। 


মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-৫ সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা এ অভিযান চালায়। গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের তানজিল মিয়া ও আনোয়ারা বেগমের ছেলে রিপন মিয়া(৩০) ও মনাকষা ইউনিয়নের তারাপুর উঠা পাড়া ৮ নং ওয়ার্ডের এজাবুল হক ও রাবিয়া বেগমের ছেলে ওবাইদুর ইসলাম (৩২)।

র‌্যাব-৫, রাজশাহীর সহকারী পরিচালক গণমাধ্যমকে জানান, শিবগঞ্জের একটি আমবাগানে দুইজনের উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদের চ্যালেঞ্জ করে তল্লাশি চালায়। তল্লাসি চালিয়ে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগজিন ও ২ রাউন্ড পিস্তলের গুলি, নগদ ১ হাজার ৪'শ টাকাসহ অন্যান্য সরঞ্জাম উদ্ধার করে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ