আজ মঙ্গলবার, ১৫ই ফাল্গুন ১৪৩০, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪

জনসাধারণকে হয়রানি করা যাবে না : নাচোলে এ কে এম গালিভ খাঁন

  • ১৩ই নভেম্বর ২০২৩ রাত ০৮:৩৭:৩৮
  • নাচোল

মেহেদি হাসান

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন বলেছেন, জনসাধারণকে হয়রানি করা যাবে না। সেবা নিতে আসা মানুষদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। যে কেউ ফোন করলে রিসিভ করতে হবে। সরকার জনগণের সেবা প্রদান করার জন্যই আমাদের চাকরি করতে পাঠিয়েছেন।

সোমবার নাচোল উপজেলায় এক অনুষ্ঠানে সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

বেলা ১১টার দিকে জেলা প্রশাসক নাচোল থানা পরিদর্শন করেন। পরে উপজেলা পরিষদ চত্বরে ২০২৩-২৪ অর্থবছরে খরিফ-২ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় গ্রীষ্মকালীন পেঁয়াজ ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষে ৩০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের বিনামূল্যে রাসায়নিক সার ও অন্যান্য উপকরণ বিতরণ করেন।

বেলা ১২টার দিকে উপজেলা মিনি কনফারেন্স রুমে জাতীয় সমাজকল্যাণ পরিষদ হতে গরিব, অসহায়, দুস্থদের জীবন মান উন্নয়নে ২১ জনের মধ্যে এককালীন আর্থিক অনুদান বিতরণ এবং উপজেলার সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নাচোল উপজেলা নির্বাহী অফিসার মোহাইমেননা শারমীন। বিশেষ অতিথির বক্তব্য দেন- পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সবুজ হাসান, নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মশিউর রহমান বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম মুন্নি।

অন্যান্যের মধ্যে মাধ্যমিক শিক্ষা অফিসার ওবায়েদ কাশেম, উপজেলা স্বাস্থ্য ও পরিাবর পরিকল্পনা কর্মকর্তা আবুল কালাম, নির্বাচন অফিসার জয়নুল আবেদীন, কৃষি অফিসার সলেহ আকরাম, কৃষি সম্প্রসারণ অফিসার আব্দুন নূর, সমাজসেবা অফিসার সোহেল রানা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক দুপুরে উপজেলার নেজামপুর ইউনিয়নের রাওতাড়ায় নির্মীয়মাণ ইলা মিত্র স্মৃতি সংগ্রহশালা, ইলা মিত্র মঠ ও সম্প্রতি উদ্ধারকৃত প্রায় ২৫ বিঘা সরকারি খাস জমি পরিদর্শন করেন।

বিকেল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলার মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের সঙ্গে মানসম্মত শিক্ষার গুণগত মান অক্ষুণœ রাখার বিষয়ে মতবিনিময় করেন। 

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ