আজ বৃহঃস্পতিবার, ৯ই বৈশাখ ১৪২৮, ২২শে এপ্রিল ২০২১

জেলা আওয়ামী লীগের ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন

৭ মার্চ উদযাপন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা বিভিন্ন কর্মসূচির আয়োজন করে। আজ রবিবার সকাল ৮টায় শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।
এরপর “একটি তর্জনী, একটি ভাষণ, একটি স্বাধীনতা” স্লোগান সম্বলিত ব্যানার নিয়ে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি পৌর এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আব্দুল মান্নান সেন্টু মার্কেটের সামনে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।
কর্মসূচিতে অংশগ্রহণ করেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ, সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন ও ডা. গোলাম রাব্বানী, দপ্তর সম্পাাদক আরিফুর রেজা ইমন, উপ-দপ্তর সম্পাদক মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান মিজান, সহসভাপতি মোখলেসুর রহমান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমানুল্লাহ বাবু, মহিলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট ইয়াসমিন সুলতানা রুমা ও সাধারণ সম্পাদকসহ অন্য নেতৃবৃন্দ।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ