আজ শনিবার, ৩রা মাঘ ১৪২৭, ১৬ই জানুয়ারী ২০২১

চাঁপাইনবাবগঞ্জে জমজ দুই শিশুর চিকিৎসার ব্যবস্থা করলেন জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ

চাঁপাইনবাবগঞ্জে পৌর এলাকার বিদিরপুরে  হত দরিদ্র পরিবারের জমজ দুই শিশুর পাশে দাড়িয়ে তাদের চিকিৎসার ব্যবস্থা করলেন জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ। মঙ্গলবার সকালে নিজ খরচে জমজ দুই শিশুকে অ্যাম্বুলেন্স যোগে ঢাকা পাঠানোর ব্যবস্থা করেন জেলা প্রশাসক।   এছাড়াও জমজ দুই শিশুর চিকিৎসার জন্য নগদ ৫০ হাজার টাকা ও জেলা প্রশাসক পিজি হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলে তাদের চিকিৎসার ব্যবস্থা করা করেছেন বলেও জানা যায়। অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় পাঠানোর সময়  সিভিল সার্জন ডাক্তার জাহিদ নজরুল চৌধুরী, জেলা প্রশাসনের সহকারি কমিশনার চন্দন কর উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য  হাত, পা, মাথা- সবই আলাদা। শুধু একটাই পেট। কোন পায়ুপথ নেই। এমন শারীরিক গঠন নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে রোববার দিবাগত রাতে জন্ম নেয় দুই শিশু। দুই বাচ্চার একটি ছেলে। অন্যটি মেয়ে। বাচ্চা দুটির মায়ের নাম আঙ্গুরি বেগম (৩৫)। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিদিরপুর গ্রামের রুবেল হোসেনের স্ত্রী। রুবেল একজন রুটির দোকানী।

শিশু দুটির এমন শারীরিক গঠন নিয়ে দুশ্চিন্তায় পড়েছে পরিবারটি এই শিরোনামে সোমবার চাঁপাই নিউজ ডটকমে একটি সংবাদ প্রকাশিত হয়। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ