আজ মঙ্গলবার, ১২ই কার্তিক ১৪২৭, ২৭শে অক্টোবর ২০২০

জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা- নদী ভাঙ্গণরোধ, বঙ্গবন্ধুর মুর‌্যাল ও ইংলিশ মিডিয়াম স্কুল নির্মাণ বিষয়ে আলোচনা

চাঁপাইনবাবগঞ্জে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক এ জেড এম নুরুল হকের সভাপতিত্বে এ মাসিক সভা অনুষ্ঠিত হয়। 

সভায় বক্তব্য রাখেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ এনামুল হক,  সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান, আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা. আব্দুল মমিন, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক নজরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহবুব আলম খাঁন, সদর উপজেলা চেয়ারম্যান তসিকুল ইসলাম তসি, শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম, নাচোল উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির, ভোলাহাট উপজেলা চেয়ারম্যান রাব্বুল হোসেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোঃ মেহেদি হাসান,বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসারগণসহ জেলার বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাগণ।   

সভায় জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক বলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলাকে শিক্ষার দিক দিয়ে আরো আধুনিক ও উন্নত করতে একটি ইংলিশ মিডিয়াম স্কুল করার জন্য পরিকল্পনা নেয়া হয়েছে। ইতোমধ্যে এটি করার জন্য ৪০ লাখ টাকা বরাদ্দ পাওয়া গেছে। শ্রীঘই এ স্কুলের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দেয়া হবে। এছাড়াও জেলায় শিশু পার্কের মধ্যে একটি কেন্দ্রীয়ভাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের  মুর‌্যাল তৈরি করা হবে। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান তার বক্তব্যে জেলার মহানন্দা নদীর বিভিন্ন স্থানে ভাঙ্গনরোধে স্থায়ী ব্যবস্থা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্র ভবন নির্মাণ ও নয়াগোলা-আমনুরা রোডের দুই ধারের বেদখল হয়ে যাওয়া জমি উদ্ধার ও সদর উপজেলার বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়ন করার আহবান জানালে জেলা প্রশাসক , জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মেহেদি হাসান বিষয়গুলোর দ্রুত সমাধান করার আশ্বাস প্রদান করেন। 

নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান করোনা পরিস্থিতিতে জেলার হাট-বাজার ইজারাদারদের ক্ষতিগ্রস্থ হওয়ার কথা তুলে ধরলে সেগুলো সমাধান করার চেষ্ঠা করা হবে বলে জানান জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক। 


মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ