আজ সোমবার, ৫ই আশ্বিন ১৪২৭, ২১শে সেপ্টেম্বর ২০২০

২১ আগস্ট উপলক্ষে নাচোলে আওয়ামীলীগ দু’গ্রুপে পৃথক কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক : চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ২১আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আওয়ামীলীগের দুটি গ্রুপে বিভক্ত হয়ে পৃথক পৃথক কর্মসূচি পালন করেছে। শুক্রবার সকাল সোয়া ৯টায় উপজেলা আওয়ামীলীগের মধ্যবাজার দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের এর সভাপতিত্বে জাতীয়, দলীয় ও কালো পতাকা উত্তোলণ করা হয়।

এসময় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মশিউর রহমান বাবু, উপজেলা আওয়ামীলীগের সহ-সংগঠনিক সম্পাদক মফিজ উদ্দিন, কসবা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক ও কসবা ইউনিয়েনের চেয়ারম্যান আজিজুর রহমান, নেজামপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আহম্মেদ আনোয়ার আল শহীদ জুয়েল, ফতেপুর ইউনিয়ন আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হক, উপজেলা যুবলীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ বাবু, সাবেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক মতিউর রহমান খোকনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অন্যদিকে উপজেলা ও পৌর আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোন করা হয়। পৌর তাঁতীলীগের আহবায়ক ও যুবলীগনেতা অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান বুলেটের সঞ্চলনায় উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন এর সভাপতিত্বে পতাকা উত্তোলন করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শ্রী নিতাই চন্দ্র বমর্ন, যুগ্ন-সাধারণ সম্পাদক কে এ জোহা পলাশ, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, ফতেপর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রঞ্জনা রানী, সাবেক জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আওয়ামীলীগ নেতা আবু রেজা মোস্তফা কামাল শামীম, নাচোল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মামুনুর রশিদ, ছাত্রলীগনেতা রাফসান আহম্মেদ বকুলসহ ছাত্রলীগ-যুবলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা

এসময় উপস্থিত ছিলেন। পরে একটি শোক র‌্যালী নাচোল বাজার প্রদক্ষিণ শেষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ