আজ শুক্রবার, ৩০শে শ্রাবণ ১৪২৭, ১৪ই আগস্ট ২০২০

গোমস্তাপুরের আলিনগরে ইউএনও’র ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক : গোমস্তাপুরের আলিনগর ইউনিয়নে পুনর্ভবা নদীর ক্ষতিগ্রস্থ বাঁধ পরিদর্শণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান। বুধবার সকালে আলিনগর ইউনিয়নের বিল হোলদি মৌজার সোনাতলার ক্ষতিগ্রস্ত বাঁধ সরেজমিনে পরিদর্শন করে মেরামতের আশ্বাস দেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে আলিনগর ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান,উপজেলা প্রকৌশল অধিপ্তরের উপ সহকারী প্রকৌশলী আহসান হাবিব, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আতিকুল ইসলাম আজমসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

আলিনগর ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম জানান, সম্প্রতি প্রবল বর্ষন ও নদীতে বন্যার পানি বৃদ্ধি পাওয়ায় বাঁধটি ভাঙ্গন দেখা দিয়েছে। আলিনগর ইউনিয়ন পরিষদ বাঁধের কিছু ভাঙ্গনের স্থানগুলো উপজেলা প্রশাসনের পরামর্শে মেরামত করা হয়। বর্তমানে বাঁধটি জরুরী ভিত্তিতে মেরামত না করা হলে ওই এলাকার আবাদী জমি, পুকুর, বিল ও গ্রামের ঘরবাড়ি পানির নিচে তলিয়ে যাবে বলে তিনি আশংকা করছেন।

পরিদর্শনকালে উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান জানান, পুনর্ভবা নদীর পানি আরোও বৃদ্ধি পেলে বাঁধটি মেরামতের জন্য জরুরী ভাবে প্রায় ১০০ ফিট মেরামত করা প্রয়োজন হবে। এ বিষয়ে তিনি সংশ্লিষ্ট মহলের সাথে কথা বলে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার আশ্বাস দেন।

মন্তব্য সমুহ
০ টি মন্তব্য
মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন
এই শ্রেনির আরো সংবাদ

ফিচার নিউজ